সর্বশেষ:

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি অনুষদের ডিন হলেন ডা. দিলীপ ভৌমিক

মেডিভয়েস রিপোর্ট: সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি অনুষদের ডিনহিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. দিলীপ ভৌমিক। বর্তমানে তিনি সিলেটের পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি এন্ড অবস বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি সিলেট ওসমানী মেডিকেল মেডিকেলের ১৭ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মোহিত কামাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন।

অধ্যাপক ডা. দিলীপ ভৌমিককে শুভেচ্ছা জানিয়ে মোহিত কামাল লিখেন, “প্রিয় বন্ধু অধ্যাপক ডা. দিলীপ ভৌমিক সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি ফ্যাকালটির ডীন হিসেবে নিয়োগ পেয়েছে। অভিনন্দন, প্রিয় দিলীপ। সিলেট ওসমানী মেডিকেল কলেজের ১৭ তম ব্যাচ (SOMC17 batch) গর্বিত।”

এর আগে গতবছরের ১৩ সেপ্টেম্বর উচ্চশিক্ষা, গবেষণা ও সেবার মান এবং বিদ্যমান সুযোগ-সুবিধা সম্প্রসারণ ও উন্নয়নের লক্ষ্যে সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনে জাতীয় সংসদে বিল পাস হয়। বিলে বিশ্ববিদ্যালয়ের এখতিয়ার, ক্ষমতা, বিশ্ববিদ্যালয়ে শিক্ষাদান পদ্ধতি, মঞ্জুরি কমিশনের পরিদর্শন, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরসহ জনবল কাঠামো ও নিয়োগ, ভাইস-চ্যান্সেলরের ক্ষমতা ও দায়িত্ব, প্রো-ভাইস-চ্যান্সেলরের ক্ষমতা ও দায়িত্ব, কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রকের ক্ষমতা ও দায়িত্বসহ সংশ্লিষ্ট বিষয়ে বিধান করা হয়।


সংবাদটি শেয়ার করুন:































জনপ্রিয় বিষয় সমূহ:

প্রধান উপদেষ্টা: অধ্যাপক ডা. মো. তাহির, সাবেক ভাইস চ্যান্সেলর, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), ঢাকা
বার্তা কক্ষ: ০১৮৬৭৮৪৪৪৫৩  ই-মেইল: [email protected]
মোবাইল: ০১৮৬৭৮৪৪৪৫১